ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

রাজবাড়ীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালন

রাজবাড়ী  ঃ জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের পচিশ বছর , প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে রাজবাড়ীতে বিশ্ব জনসংখ্যা দিবস ২০১৯ অনুষ্ঠিত হয়েছে ।

এ উপলক্ষ্যে জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরেরে আয়োজনে  ১১ ই জুলাই সকালে  রাজবাড়ী জেলা প্রশাসকের আম্র কানন চত্তর থেকে একটি র‍্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে ।

এর পর  প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  আলোচনা সভায় বক্তব্য রাখেন , সিভিল সার্জন ডাঃ মাসেদুর রহমান , জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আঃ জব্বার , পরিবার পরিকল্পনার ডিডি মোঃ গোলাম আজম ,অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন, এন জি ও রাস এর নিরবাহি পরিচালক লুতফর রহমান লাবু প্রমুখ ।

বক্তারা তাদের বক্তব্যে দেশে জনসংখ্যা বৃদ্বির ভয়াবহ রুপ তুলে ধরেন এবং জনসংখ্যা নিয়ন্ত্রণে বিভিন দিক নিয়ে আলোচনা করেন ।  শিশু মৃত্যু , ডেলিভারি মায়ের মৃত্যু রোধেও করনীয় বিষয়ে আলোকপাত করেন বক্তারা ।

আলোচনা অনুষ্ঠানের পর মাঠ পর্যায়ে সঠিক সেবা প্রদান ও ভালো কাজের স্বীকৃতি সরূপ কর্মীদের হাতে পুরষ্কার তুলেদেন অতিথিরা ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ