ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক «» রাজবাড়ীতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন -সবাই মিলে একসাথে একই উদ্দেশ্য নিয়ে কাজ করবো, ডিসি —  দিলসাদ বেগম

রাজবাড়ীতে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের অভিযানে তিন প্রতিষ্ঠানকে জড়িমানা 

রাজবাড়ী ঃ  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর  রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরিফুল ইসলামের নেতৃত্বে ১৫ ই মে বালিয়াকান্দি উপজেলায় অভিযান পরিচালনা করেন । অভিযানে  মূল্যের তালিকা প্রদর্শণ না করার দায়ে মেসার্স অরিন ইলেক্ট্রনিক্স ও মেসার্স সরকার ট্রেডার্সকে ৩৮ ধারায় ২,০০০/- টাকা করে মোট ৪,০০০/- এবং যথাযথভাবে পণ্যের মোড়ক ব্যবহার না করার দায়ে মিনিষ্টার মাইওয়ান কে ৩৭ ধারায় ৫,০০০/- টাকা জরিমানা করা হয়। ৩টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৯,০০০/- টাকা জরিমানা আরোপ করা হয়। অভিযানে সহায়তা করেছেন জেলা প্রশাসন, জেলা পুলিশ ও জেলা এবং উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর রাজবাড়ী। অভিযান চলাকালে ভোক্তা ও ব্যবসায়ীদের মাঝে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সম্বলিত লিফলেট বিতরণ করা হয় এবং আইনটি মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ