ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

 রাজবাড়ীতে ৮ম শ্রেণীর ছাত্রী ধর্ষণ 

রাজবাড়ী ঃ  রাজবাড়ীর বালিয়াকান্দিতে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর জোড়পূর্বক ধর্ষণের ঘটনায় সোমবার পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতের নাম, ইকরাম শেখ (২০)। তার পিতার নাম, ফারুক শেখ। বাড়ী উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামে। এ বিষয়ে  বালিয়াকান্দি থানার এস, আই হাবিবুর রহমান বলেন, উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামের ফারুক শেখের ইকরাম শেখ অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে যাতায়াতের পথে উত্যক্ত করে আসছিল। তার প্রস্তাবে রাজী না হওয়ায় গত ৯ জুন সন্ধ্যা ৮টার দিকে বাড়ী থেকে অপহরণ করে নিয়ে সারুটিয়া গ্রামের বিষু শেখের ছেলে একেন শেখের পরিত্যক্ত ঘরে আটকে রেখে  তার  ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

খোঁজ নিয়ে লোকজন নিয়ে সেখানে গেলে রাত সাড়ে ১০টার দিকে ওই ছাত্রীকে ফেলে রেখে ইকরাম শেখ পালিয়ে যায়। এব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে সোমবার মামলা দায়ের করে।

মামলার পর অভিযান চালিয়ে ইকরাম শেখকে গ্রেফতার করা হয়। তাকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ