ঢাকা রবিবার, ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :
«» জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী পালিত «» বিএনপি নেতা নাসির ক্যান্সারে আক্রান্ত আর্থিক সহায়তা কামনা «» ঝিনাইদহে আম ও তরমুজে আগুন, নিয়ন্ত্রহীন বাজারে নেই কোনো দামাদামি «» গভীর রাতে গোয়াল ঘর থেকে ৫টি গরু চুরি «» ঝিনাইদহের ডাকবাংলা এলাকা থেকে ৭০ লিটার বাংলা মদসহ আটক ১ «» আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ২০ «» মহেশপুরে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন এএসআই আনিচ «» জোড়াবাড়ীতে পূর্ব শত্রুতার জেরধরে মহিলাসহ ৪জনকে পিটিয়ে জখম «» চুয়াডাঙ্গায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান «»   নফল ইবাদতগুলো আমল করার চেষ্টা করুন : (মাগফিরাতের দশম দিন)

রাজবাড়ীর চার উপজেলার চেয়ারম্যানের শপথ কাল 

রাজবাড়ী সদর, পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ১২ জন চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানকে সোমবার ( ১৫ এপ্রিল) সকাল ১১টায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করানো হবে। শপথ বাক্য পাঠ করাবেন ঢাকা বিভাগীয় কমিশনার কে.এম আলী আজম।
ওই নির্বাচনের রিটানিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশেক হাসান জানান, বিজয়ীদের তালিকা নিয়ে গত ৪ এপ্রিল গেজেট প্রকাশ করা হয়। ১৫ এপ্রিল সকাল ১১ টায় রাজবাড়ী সদর, পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চার জন চেয়ারম্যান, চার জন ভাইস-চেয়ারম্যান এবং চার জন মহিলা ভাইস-চেয়ারম্যানকে এক সাথে শপথ করানো হবে।
যারা শপথ গ্রহণ করবেন, রাজবাড়ী সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ^াস। ভাইস চেয়ারম্যান পদে রকিবুল ইসলাম পিয়াল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলেয়া বেগম।
পাংশা উপজেলায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ। ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকেয়া বেগম।
বালিয়াকান্দিতে উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। ভাইস চেয়ারম্যান পদে মনিরুজ্জামান মনির এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম।
গোয়ালন্দ উপজেলা বিনাপ্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম। ভাইস চেয়ারম্যান পদে আসাদুজ্জামান চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস পারভীন। শপথ গ্রহনের পর তারা দায়িত্ব পালন করবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ