ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক

রাজবাড়ীতে আমেনা চক্ষু ক্লিনিক থেকে ভূয়া ডাক্তার আটক। বিশ হাজার টাকা জড়িমানা 

রাজবাড়ী অফিস ঃ  রাজবাড়ী শহরের নতুন বাজার এলাকায় অবস্থিত মা ও শিশু স্বাস্থ্য ক্লিনিক/  আমেনা চক্ষু ক্লিনিক থেকে  ভুয়া ডাক্তার ও ক্লিনিক মালিক কে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে দিয়েছে রোগী’র স্বজন ও স্থানীয় রা ।

জানা গেছে,  ঐ ক্লিনিকে  এক রোগীর চোখের অপারেশনের পর রাতে রোগীর সাথে  হাস্পাতাল কর্তৃপক্ষের কারো দেখা না পাওয়া বিষয় নিয়ে রোগীর স্বজন ও স্থানীয়রা সকালে রবিবার  ক্লিনিকে যান এবং ক্লিনিকের কাগজপত্র ও চিকিৎসকের কাগজপত্র দেখাতে বলেন। তবে তারা কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। ওই সময় উত্তেজিত জনতা তাদের আটক ও উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে দেয়।

এ বিষয়ে  রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম জানান, তারা খবর পেয়ে ক্লিনিকের মালিক মালিক আবু জাফর খানকে ও সোবাহান মন্ডল নামে ভুয়া ডাক্তার কে আটক করে জেলা প্রশাকের কার্যালয়ে নিয়ে যান। রোববার বিকালে সেখানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ কাগজপত্র না থাকা এবং পাবনার একটি ক্লিনিকে নাক ও কানের চিকিৎসক হিসেবে সরকারি মনোগ্রামসহ প্যাড ছাপানোর কারণে ভুয়া ডাক্তার সোবাহানকে ২০ হাজার টাকা জরিমানা করা করেন। সেই সাথে ক্লিনিক মালিকের কাগজপত্র যাচাই-বাছাইয়ের জন্য সময় দেয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ