ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক

রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত-কুরবান আলী মন্ডল সভাপতি ও সাধারণ সম্পাদক মিজান

রাজবাড়ী অফিস ঃ প্রধানমন্ত্রী’র হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রাজবাড়ী জেলায় ওয়ার্ড ভিত্তিক কমিটি তৈরী করে নেতৃত্ব তৈরী করার লক্ষ্যে ১১ ই জুলাই বিকালে ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । রাজবাড়ী দক্ষিন ভবানীপুর নতুন বাজার (শিশু হাস্পাতাল মাঠ ) এলাকায় ত্রি বার্ষিকী সম্মেলনে ৭ নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি নির্বাচিত হন কুরবান আলী মন্ডল  ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজান ।

কুরবান আলী মন্ডলের সভাপতিত্বে সম্মেলনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভার প্রাপ্ত সাঃ সম্পাদক কাজী এরাদত আলী , জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব ও ডাঃ আব্দুস সোবহান ,পৌর আওয়ামিলীগের সভাপতি , এড, উজিড় আলী , সাঃ সম্পাদক সফিকুল ইসলাম সফি, এড গণেশ নারায়ন চৌধুরী , এড , মামুন প্রমুখ ।

কাজী এরাদত আলী বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করার লক্ষ্যে নির্বাচিত কমিটির নেতাকর্মীরা সর্বদা সক্রিয় থাকবেন। এ কমিটিতে যেন কোন মাদক সেবী বা ব্যাবসায়ী না থাকে ও এ এলাকায় যেন কোন মাদক বায়বসায়ী না থাকে সে দিকে খেয়াল রাখবেন। আজ আমাদের দেশে উন্নয়নের ছোয়া বংবন্ধু’র কন্যা শেখ হাসিনা প্রতিটি স্তরে পৌছে দিচ্ছেন ।

তাই তার হাতকে শক্তিশালী করতে সবাই কে এগিয়ে আসতে হবে ।   

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ