ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ «» জাতীয় সাংবাদিক ক্লাবের সদস্য মিতু মেহজাবিন লাঞ্ছিত॥ তীব্র নিন্দা ও প্রতিবাদ

রাজশাহীতে প্রহরীর গলা কেটে রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) রূপালি ব্যাংক শাখায় ডাকাতির চেষ্টার ঘটনা ঘটেছে। নিরাপত্তারক্ষীকে গলায় ছুরিকাঘাত করে ব্যাংক ডাকাতির চেষ্টা করেছে ডাকাতরা। বৃহস্পতিবার রাত ১২টার সময় ব্যাংক ডাকাতির চেষ্টা করে ডাকাতরা। এঘটনায় আহত প্রহরীর নাম লিটন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। রূপালী ব্যাংক (রুয়েট) শাখার ব্যবস্থাপক সোয়েবুর রহমান জানান, ব্যাংক ডাকাতিতে ব্যার্থ হয়ে গার্ড লিটনকে হত্যার চেষ্টা চালায় ডাকাতরা। পরে ছুরিকাঘাতে আহত প্রহরী লিটন ফোন করে বলেন, ডাকাতরা ব্যাংকে ডাকাতি করতে এসেছে। আমাকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে তারা। আমাকে বাঁচান স্যার। গার্ডের ফোন পেয়ে মতিহার থানার ওসিকে ফোন করা হয়। পুলিশ লিটনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সোয়াইবুর রহমান খান জানান, ব্যাংকের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে একজন ডাকাত মুখোশ পরে ব্যাংকের তালা কেটে ভেতরে ঢোকে। এরপর ডাকাত তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে গার্ড রুমে গিয়ে লিটনকে জবাই করার চেষ্টা করে। পরে ব্যাংকের সকল সিসি টিভি ক্যামেরা ডিসকানেক্ট করে দেয়। একপর্যায়ে ডাকাত ব্যাংকের ভোল্ট ভাঙার চেষ্টা করলেও ভাঙতে পারেনি। নগরীর মতিহার থানার ওসি শাহাদাত হোসেন জানান, ম্যানেজার পুলিশে খবর দিলে দ্রæত ঘটনাস্থলে যাওয়া হয়। নিরাপত্তারক্ষী লিটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। লিটন কিছু কথা পুলিশকে জানিয়েছেন। তার কথা রেকর্ড করে রাখা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ