ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

রাজাপুরে স্কুলছাত্রীকে ধষর্নের অভিযোগের মামলায় ফুফাতো ভাই গ্রেফতার

রহিম রেজা, ঝালকাঠি থেকে : ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের (বাদুরতলা স্কুল) ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগের মামলায় ওই ছাত্রীর ফুফাত এমরান হোসেন (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। মঠবাড়ি ইউনিয়নের পুখরীজনা গ্রামের এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর মা বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ তাকে রাতেই গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করেছে। এমরান মঠবাড়ি ইউনিয়নের পুখরীজনা গ্রামের কামাল হোসেনের ছেলে। মামলায় সূত্রে জানা গেছে, নানীর কাছে রেখে ওই ছাত্রীর মা খুলনা বেড়াতে যাওয়ার সুযোগে বৃহস্পতিবার সকালে ছাত্রীর ঘরের একটি কক্ষে নিয়ে এমরান ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং ধর্ষণের কথা কাউকে না জানানোর জন্য হুমকিও দেয়। ভিকটিম ও এমরান সম্পর্কে মামাত-ফুফাত ভাইবোন। পরে ওই ছাত্রীর মা বাড়িতে এলে তাকে এ বিষয়টি জানায় ওই ছাত্রী। পরে তিনি বাদি হয়ে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামালা (নং ৮) করেন। এ বিষয়ে রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন জানান, মামলার আসামী এমরানকে গ্রেফতার করে শুক্রবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার সকালে ঝালকাঠি সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষায় বিস্তারিত জানা যাবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ