ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁ’র পাহাড়পুরে ল্যাট্রিনের সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু — আহত দুই «» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ

শিক্ষকদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে

-ডিডি আব্দুর রাজ্জাক

………………………………………………………………………………………………………………………..

কাহালু (বগুড়া) প্রতিনিধি : ইসলামিক ফাউন্ডেশন বগুড়া কার্যালয় এর উপ-পরিচালক মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, শিক্ষক ও শিক্ষিকাদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। শনিবার বগুড়ার কাহালু মডেল রিসোর্স সেন্টার কাম সাব-অফিসে উপজেলার মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক/শিক্ষিকা, কেয়ারটেকারদের সমন্বয় সভা ও ঈদ পূনমিলনী সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি। কাহালু ও দুপচাঁচিয়া উপজেলার দায়িত্বপ্রাপ্ত ফিল্ড মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন বগুড়া কার্যালয়ের ফিল্ড অফিসার মোঃ আনোয়ার হোসেন, মাষ্টার ট্রেইনার মোঃ শাহ আলম। উক্ত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক/শিক্ষিকা, কেয়ারটেকার সমন্বয় সভা ও ঈদ পূনমিলনী সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাহালু মডেল রিসোর্স সেন্টার কাম সাব-অফিসের মডেল কেয়ারটেকার আব্দুল বারী আকন্দ, সাধারণ কেয়ারটেকার আব্দুল বারী ও কাহালু উপজেলার দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা, প্রাক-প্রাথমিক শিক্ষা কেন্দ্র, বয়স্ক শিক্ষা কেন্দ্র ও সহজ কোরআন শিক্ষা কেন্দ্রের ৩ জন শিক্ষক/শিক্ষিকাকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ