ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

শেখ রাছেল শিশু পার্কে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক শতাধিক তরুন-তরুনী 

ফরিদপুর ঃ ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকায় পৌর শেখ রাছেল শিশু পার্কে অসামাজিক কার্যকলাপের দায়ে শতাধিক তরুণ-তরুণীদের আটক করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।
পরে কিছু তরুন-তরুনীকে তাদের পরিবারের অভিভাবকদের কাছে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়,  বাকি তরুন -তরুনীদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
৭ই জুলাই রবিবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ বায়েজুদুর রহমান  এ ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন ।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ বায়েজুদুর রহমান জানান, দীর্ঘদিন ধরে শিশু পার্কটিতে অসামাজিক কার্যকলাম চলে আসছিলো। আর এ ব্যাপারটি নবাগত জেলা প্রশাসক অতুল সরকারের নজরে আসলে তার নিদের্শে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এর মধ্যে কিছু তরুন-তরুনীকে তাদের অভিভাবকের জিম্মায় মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। বাকিদেরকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। তিনি বলেন জেলার সুস্থ, সুন্দর পরিবেশ ও আইন শৃংখলা রক্ষার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য এ বিষয়টি গত কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ