ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

শৈলকুপা দলিল লেখক সমিতির সভাপতি নান্নু মোল্লা অবশেষে গাঁজাসহ আটক

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা দলিল লেখক সমিতির সভাপতি নান্নু মোল্লা গাঁজাসহ আটক হয়েছে। বুধবার সকালে বিজুলিয়া গ্রামে অভিযান চালিয়ে ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর তাকে আটক করেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঝিনাইদহের সহকারী পরিচালক আজিজুল হক জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বিজুলিয়া গ্রামে অভিযান চালিয়ে নান্নু মোল্লাকে গাঁজাসহ আটক করা হয়েছে। শৈলকুপা থানায় হস্তান্তর করত তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে, মামলা নং-৯, তাং-১২/০৬/১৯। গাঁজাসহ আটক নান্নু মোল্লা শৈলকুপা দলিল লেখক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর চাচা এবং উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বাধন মির্জার বাবা বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন যাবৎ শৈলকুপায় অবৈধ দলিল লেখক সমিতির একটি সিন্ডিকেটের মাধ্যমে মানুষকে জিম্মি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ রয়েছে। এছাড়াও অবৈধ এ সমিতিকে টিকিয়ে রেখে লাখ লাখ টাকা হাতাতে তিনি সন্ত্রাসী তৈরী করেছেন। তাছাড়া মাদকসেবীদের সাথে তার দীর্ঘদিন ধরে সখ্যতা রয়েছে বলে জানা গেছে। দলিল লেখক সমিতি থেকে উপার্জিত অর্থের একাংশ তিনি মাদকসেবীদের পেছনে খরচ করেন বলে জানা গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ