ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

সংবাদ প্রতিক্ষণ এর ইসাহাক সাংগঠনিক সম্পাদক : নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবের কমিটি ঘোষণা

নাটোর প্রতিনিধি : নাটোরে পেশাদার সাংবাদিকদের সংগঠন ইউনাইটেড প্রেসক্লাবের ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। গতরাতে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে একুশে টেলিভিশন ও সমকালের প্রতিনিধি নবীউর রহমান পিপলুকে সভাপতি, একাত্তর টিভি ও ডেইলি স্টারের বুলবুল আহমেদকে সাধারণ সম্পাদক এবং বৈশাখী টেলিভিশন , মানবজমিন ও সংবাদ প্রতিক্ষণের এর ইসাহাক আলীকে সাংগঠনিক সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। ক্লাবের নির্বাচন কমিটির সদস্য দৈনিক প্রথম আলোর মুক্তার হোসেন, স্থানীয় দৈনিক বারবেলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট আলেক শেখ এবং দৈনিক প্রান্তজন’র সম্পাদক ও প্রশাসক মো. সাজেদুর রহমান সেলিম কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মাইটিভি’র জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা , যুগ্ম সম্পাদক ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিব্রিউন এর প্রতিনিধি এম কামাল মৃধা, অর্থ সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের মাহবুব হোসেন, দপ্তর সম্পাদক বাংলা টিভির মেহেদী বাবু, সাহিত্য সম্পাদক দৈনিক জনকন্ঠের কালিদাস রায়, ক্রীড়া সম্পাদক দৈনিক বাংলাদেশের খবরের সুফী সান্টু । এছাড়া নির্বাহী সদস্য হলেন- এটিএন বাংলা ও দৈনিক করতোয়া’র জুলফিকার হায়দার জোসেফ, চ্যানেল টোয়েন্টি ফোর এর দেবাশীষ কুমার সরকার, দৈনিক মানবকন্ঠের একেএম নাজমুল ইসলাম মাসুম ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি রাশেদুল ইসলাম রাসেল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ