ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ «» চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে জখম

সবাইকে সঙ্গে নিয়ে কাহালুকে একটিমডেল উপজেলা হিসেবে গড়তে চাই——আলহাজ্ব মোশারফ এম পি

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন বলেন, সবাইকে সঙ্গে নিয়ে বগুড়ার কাহালুকে একটি মডেল উপজেলা হিসেবে গড়তে চাই। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সবার সহযোগিতা ছাড়া উন্নয়ন করা সম্ভব নয়। তাই আসুন সবাই মিলে কাহালুকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলে। তিনি আরও বলেন, কাহালু উপজেলা বাসীর ঋণ আমি কোন শোধ করতে পারবো না। সেবার মাধ্যমে আমি কাহালু উপজেলা বাসীর ঋণ শোধ করতে চাই। বৃহস্পতিবার বেলা ১১ টায় বগুড়ার কাহালু উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরাফাত রহমান। পরিচিতি ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ (লালু), মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আকতার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আখেরুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা বিএনপির আহবায়ক কাজী আব্দুর রশিদ, ইউ পি চেয়ারম্যার সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন, হারেজ উদ্দিন, রুহুল আমিন তালুকদার বেলাল, ছেলিম উদ্দিন, মিটু চৌধুরী, আলমগীর আলম (কামাল), আবু তাহের সরদার (হান্নান), বদরুজ্জামান খান বদের, মর্জিনা বেগম, কাহালু মডেল প্রেসক্লাবের সভাপতি ইউনুস আলী টনি সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ