ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ «» জাতীয় সাংবাদিক ক্লাবের সদস্য মিতু মেহজাবিন লাঞ্ছিত॥ তীব্র নিন্দা ও প্রতিবাদ

সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসারকে পঞ্চাশ হাজার টাকা পুরস্কার প্রদানের ঘোষনা দিলেন – ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম 

রাজবাড়ী ঃ  ব্যাল্য বিবাহ বন্ধে তথ্য প্রদানকারিকে পাচ হজারা টাকা পুরষ্কার ঘোষনার পর এবার মাদক নিয়ন্ত্রনে পঞ্চাশ হাজার টাকা পুরষ্কার দেওয়ার ঘোষনা দিলেন  ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম । তিনি ঘোষনা দিয়েছেন রাজবাড়ী প্রশাসনের যে কর্মকর্তা সর্বোচ্চ মাদক উদ্বার করবেন তাকে নগদ পঞ্চাশ হাজার টাকা পুরষ্কার দেওয়া হবে ।

চলতি ২০১৯ খ্রিস্টাব্দ সালে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসারকে পুরষ্কৃত করবেন রাজবাড়ীর সন্তান ফ্রান্স প্রবাসী ব্যবসায়ী,  দানশীল ও রাজনীতিবিদ মো. আশরাফুল ইসলাম।

১৯ জানুয়ারী ২০১৯ খ্রিস্টাব্দ তারিখ জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট  দিয়ে তিনি এই ঘোষণা দিয়েছেন। উল্লেখ্য, রাজবাড়ীর সন্তান ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম এর আগে ২০১৬ খ্রিস্টাব্দ সালে জেলা পুলিশের সর্বোচ্চ অস্ত্র ও মাদক উদ্ধারকারী পুলিশ অফিসারকে ৫০ হাজার টাকা অর্থ পুরষ্কার প্রদান করেছিলেন। জেলা পুলিশ সুপার নামের তালিকা প্রেরণ করলে ডিবি’র  এসআই নিজাম জেলার সর্বোচ্চ মাদক উদ্ধারকারী হিসেবে এই পুরস্কার লাভ করেছিলেন। ২০১৬ খ্রিস্টাব্দ সালে পুলিশ সুপার জিহাদুল কবির বিজয়ীর হাতে পুরস্কারের টাকা তুলে দিয়েছিলেন। এবারও ফ্রান্স প্রবাসী রাজবাড়ীর সন্তান, সমাজ সেবক ও রাজনীতিবিদ মো. আশরাফুল ইসলাম চলতি বছরের জানুয়ারী থেকে ডিসেম্বর মাস পর্যন্ত সময়ে রাজবাড়ী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসারকে একই পরিমাণ অর্থ পুরষ্কার প্রদান করবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ