ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

সাংবাদিক রহিম রেজা’র এলএলবি ডিগ্রি অর্জণ

ঝালকাঠি প্রতিনিধি : দৈনিক সমকাল ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক, সংবাদ প্রতিক্ষনের বিশেষ প্রতিনিধি রহিম রেজা এলএলবি ডিগ্রি অর্জণ করেছেন। জাতীয় বিশ^বিদ্যালের অধীনে বরিশাল ল কলেজ থেকে অংশ নিয়ে দ্বিতীয় শ্রেণিতে এ ডিগ্রি অর্জণ করেন তিনি। বুধবার এলএলবি চুড়ান্ত পর্বের ফলাফল প্রকাশ করে জাতীয় বিশ্ববিদ্যালয়। রহিম রেজা ইনডিপেনডেন্ট টেলিভিশনের ঝালকাঠি জেলা প্রতিনিধি ও দৈনিক সমকাল, আজকের পরিবর্তন ও এশিয়ান এইজ পত্রিকার রাজাপুর প্রতিনিধি হিসেবে কমর্রত আছেন। এছাড়া তিনি ঝালকাঠি প্রেসক্লাব ও ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সদস্য এবং রাজাপুর সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি। রাজাপুর উপজেলার বাগড়ি গ্রামের ব্যবসায়ী মোঃ নুরুল ইসলাম ও গৃহিণী মমতাজ বেগমের ছেলে রহিম রেজা ২০০৬ সালে রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০০৮ সালে বরিশালের সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ থেকে এইচএসসি পাশ করে বরিশাল বিএম কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স (প্রথম শ্রেণি) পাস করে। ২০০৮ সালেই বরিশাল থেকে প্রকাশিত দৈনিক মতবাদ পত্রিকার মাধ্যেমে রাজাপুরে সাংবাদিকতা পেশা শুরু করেন। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ