ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

সাবেক ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে দিনমজুরের সম্পত্তি দখল : থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার: বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাইনুদ্দিন ও তার সহযোগীদের বিরুদ্ধে নিরীহ দিনমজুরের সম্পত্তি জোরপূর্বক দখলে নিতে সাইনবোর্ড উপড়ে ফেলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। সোমবার বিকেলে ভুক্তভোগী আমির হামজা বাদী হয়ে ওই অভিযোগটি দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়,বন্দর থানার চর ঘারমোড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর দিনমজুর পুত্র আমির হামজা দীর্ঘ দিন ধরে তার পৈত্রিক সম্পত্তি ভোগ দখল করে আসছে। কিন্তু একই এলাকার মৃত ফজল করিমের ছেলে মোঃ হোসেন,মৃত হাজী সাহা মিয়ার ছেলে জহিরুল ইসলাম,আবু বকর সিদ্দিকের ছেলে আল আমিন,মৃত লাল মিয়া ওরফে মুছা মিয়ার ছেলে মোজাম্মেল হক এবং ঘারমোড়া এলাকার মৃত হাজী আলাউদ্দিন মিয়ার ছেলে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাইনুদ্দিন গং দীর্ঘ দিন ধরে আমার জমি দেখলে নেয়ার জন্য পাঁয়তারা করে আসছে। ভূমিদস্যূদের কবল থেকে রেহাই পেতে আদালতে একটি দেওয়ানী মোকাদ্দমাও করা হয়। দেওয়ানী মোকাদ্দমা বিচারাধীন স্বত্তে¡ও বিবাদীরাসহ ঘারমোড়া এলাকার মৃত জলিল মিয়ার ছেলে জসিম মাতবর মৃত আওলাদ সরকারের ছেলে আবু তালেব গত বুধবার বিকেলে আমির হামজার জমির সীমানায় সাঁটানো সাইনবোর্ড জোরপূর্বক ভাংচুর ক্ষতিগ্রস্থ করে। এতে আমির হামজা বাধা দিলে উল্লেখিতরা আমির হামজাকে গালমন্দ করে এবং বেশি বাড়াবাড়ি করলে খুন জখমেরও হুমকি প্রদান করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ