ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

সুনামগঞ্জে উপ নির্বাচন : বিনা প্রতিদ্বন্দ্বিতায় হিমু নির্বাচিত

ধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা : সুনামগঞ্জ জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের (ধর্মপাশা উপজেলা) সদস্য পদে উপ-নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী তোঘলক আহমেদ স্বেচ্ছায় তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় জুবায়ের পাশা হিমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ পদে নির্বাচিত হয়েছেন বলে জানিয়েন জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোরাদ উদ্দিন হাওলাদার।
জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য শামীম আহম্মেদ মুবাদ গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করায় ওই পদটি শূন্য  হয়ে যায়। পরে জেলা নির্বাচন কার্যালয় থেকে ওই শূন্য পদে উপ-নির্বাচনের জন্য চলতি মাসের ২৫ জুলাই দিন ধার্য করা হয়। এরই লক্ষে ৪ জুলাই মনোনয়নপত্র দাখিল, ৭ জুলাই মনোনয়নপত্র যাছাই-বাছাই ও গতকাল বৃহস্পতিবার ১১ জুলাই প্রত্যাহারের শেষদিন এবং ১২ জুলাই প্রতীক বরাদ্দের তারিখ ধার্য করে তফসিল ঘোষণা করা হয়। এ পদে দুইজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তাঁরা হলেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু ও উপজেলা অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সমিতির সভাপতি তোঘলক আহমেদ। কিন্তু বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী তোঘলক আহমেদ জেলা নির্বাচন কার্যালয়ে গিয়ে স্বেচ্ছায় তিনি তাঁর প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ায় জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোরাদ উদ্দিন হাওলাদার জেলা পরিষদের সদস্য পদে জুবায়ের পাশা হিমুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা করেন।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ