ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

সুবীর নন্দী গানের মধ্য দিয়েই মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দী গানের মধ্যদিয়েই এদেশের মানুষের মাঝে বেঁচে থাকবেন। দেশবরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দীর অন্তিম যাত্রায় শ্রদ্ধা নিবেদন করে তথ্যমন্ত্রী উপস্থিত সাংবাদিকদের একথা বলেন। আজ বুধবার বেলা ১১টায় রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে সুবীর নন্দীর মরদেহে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।
তথ্যমন্ত্রী এসময় আরও বলেন, ‘কালজয়ী সঙ্গীতশিল্পী সুবীর নন্দী দীর্ঘ অর্ধশত বছরের সঙ্গীত জীবনে আড়াই হাজারেরও বেশি গানে কণ্ঠ দিয়েছেন। বাংলাদেশ বেতার, বাংলাদেশ টেলিভিশন ও চলচ্চিত্রেও অসংখ্য জনপ্রিয় গান গেয়েছেন তিনি। এই গুণীশিল্পী চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একুশে পদক পেয়েছেন। মন্ত্রী ড. হাছান মাহমুদ প্রয়াত সুবীর নন্দীর আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
মঙ্গলবার ভোরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় ৬৬ বছর বয়সে শেষ নি:শ্বাস ত্যাগ করেন সুবীর নন্দী। মরদেহ বুধবার সকালে দেশে এসে পৌঁছে। গ্রিন রোডের বাসায়, ঢাকেশ্বরী মন্দির হয়ে শহীদ মিনারে জনগণের শ্রদ্ধা নিবেদন শেষে তার মরদেহ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন, চ্যানেল আই ও পরে রামকৃষ্ণ মিশনে নিয়ে যাওয়া হয়। সুবীর নন্দীর শেষকৃত্য হয় রাজধানীর সবুজবাগের বরদেশ্বরী কালী মন্দির শ্মশানে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ