ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জীবননগরে সীমান্তবর্তী এলাকায় ভুয়া পানি বাবার আবির্ভাব, ভক্তদের ভিড় এক ফুঁতে সব রোগ ভালো «» রাজশাহীতে আমন রোপণ ব্যাহত,কাঙ্ক্ষিত বৃষ্টির দেখা নেই «» রাজশাহীতে ছেলেধরা গুজবে মাইকিংয়ের নির্দেশনা,নারীসহ দুই যুবককে গণপিটুনি «» চুয়াডাঙ্গা পরিদর্শনে পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান  «» গ্রামের মানুষের জন্যে নিজ টাকায় রাস্তা সংস্কার করলের যুবলীগ নেতা মিজান «» কোম্পানীগঞ্জে জেল থেকে বের হওয়ার ১৫ দিনের মাথায় প্রতিপক্ষের পিটুনিতে যুবক নিহত «» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে

সেনবাগে চাঞ্চল্যকর মিনু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার এনায়েতপুর গ্রামের চাঞ্চল্যকর ইসমাইল হোসেন প্রকাশ মিনু হত্যা মামলার পালাতক প্রধান আসামী নাছির উদ্দিন (৪২) কে গ্রেফতার করেছে সেনবাগ থানার পুলিশ।বুধবার গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ রাতে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নাছির উদ্দিন উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির পদুয়া গ্রামের লকিয়েত উল্যা ছেলে।

জানা গেছে, বিগত ২০০৮ সালের ২০ জুলাই গভীর রাতে ইসমাইল হোসেন প্রকাশ মিনু কে মোবাইল ফোনে ঘর থেকে ডেকে নিয়ে হত্যা করে সেনবাগ উপজেলার অর্শ্বদিয়া বাজারের প‚র্ব পাশে এনায়েতপুর গ্রামের বেছেুর বাড়ীর গেইটের ছাদে ফেলে রেখে পালিয়ে যায় অজ্ঞাত দুবৃত্তরা। পরদিন সকালে বাড়ীর মালিক বেছু মিয়ার স্ত্রী ফাতেমা বেগম ঘুম থেকে ওঠে দেখে গেইটের ছাদে একটি লাশ যার হাতে হাত ঝুলে রয়েছে নিছের দিকে । এসময় সে আর্তচিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে লাশটি ইসমাইল হোসেন মিনুর বলে সনাক্ত করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী মর্গে প্রেরণ করে। এর পর ২১ জুলাই নিহতের ভাই ই¯্রাফিল আজাদ নয়ন বাদী হয়ে সেনবাগ থানায় অজ্ঞাত ব্যাক্তিকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

পুলিশ দীর্ঘ এক বছর তদন্তের পর পুলিশ আদালতে প্রতিবেদন দাখিল করে। এর পর আদালতে পুলিশের দাখিল করা প্রতিবেদনের বিরুদ্ধে বাদী নারাজী দিলে আদালত তা গ্রহন করে মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআইডি তে প্রেরন করে। সিআইডির এস আই জয়নাল আবদিন দীর্ঘ ১৮ মাস তদন্ত করে নাছিরকে প্রধান আসামী কওে ১০ জনের নাম উল্লেখ্য করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন। এরপর থেকে দীর্ঘ ৯ বছর নাছির পলাতক ছিলো।

বুধবার রাতে সেনবাগ থনাার এসআাই সৌরজিৎ বড়–য়া গোপন সংবাদের ভিত্তিতে খরব পেয়ে তাকে নিজ বাড়ী থেকে থেকে গ্রেফতার করে। বুধবার দুপুওে নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ