ঢাকা বুধবার, ২২শে মে, ২০১৯ ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :

সৈয়দপুরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

দুলাল সরকার, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ॥ নীলফামারীর সৈয়দপুরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার বাঙ্গালীর্পু ইউনিয়নের শাইল্যার মোড় (বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সামনে) এলাকায় এর উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। বিশেষ অতিথি ছিলেন বাঙ্গালীপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিস্ট সমাজ সেবক ও দলিল লেখক এবং মেডিকেল ক্যাম্পের প্রধান পৃষ্ঠপোষক শাসমুল হক সরকার ও বাঙ্গালীপুর ইউনিয়নের ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান খান। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সংবাদকর্মী ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী এবং বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

উদয়ন সংঘ স্পোর্টি ক্লাব আয়োজিত মেডিকেল ক্যাম্পে সৈয়দপুরসহ রংপুর ও দিনাজপুরের প্রায় ১০ জন চিকিৎসক রোগীদের স্বাস্থ্য সেবা প্রদান করেন। এর মধ্যে ছিলেন শিশু রোগ বিশেষজ্ঞ ডা. আফরোজা বেগম সুমি, গাইনী ও অবস বিশেষজ্ঞ ডা. অমৃতা কুমারী আগারওয়ালা, দন্ত চিকিৎসক ডা. নাজমা রুবী, মেডিসিন বিশেষজ্ঞ ডা. মাসুম আল আরেফিন ও ডা. মো. কামাল হোসেন এবং ডা. আসমাউল হুসনা।

মেডিকেল ক্যাম্পটিতে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন উদয়ন সংঘ স্পোর্টি ক্লাবের সভাপতি সেলিম রেজা ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ ও এলাকার তরুণ ও যুবকবৃন্দ। মেডিকেল ক্যাম্পে বাঙ্গালীপুর ইউনিয়নসহ আশেপাশের বিভিন্ন এলাকার শত শত রোগী চিকিৎসকদের সেবা গ্রহণ করেন। সেসাথে সৈয়দপুর তথা নীলফামারী জেলার মধ্যে বহৎ আকারের ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান দু:স্থ, অসহায় ও দরিদ্র রোগীরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ