ঢাকা রবিবার, ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :
«» জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী পালিত «» বিএনপি নেতা নাসির ক্যান্সারে আক্রান্ত আর্থিক সহায়তা কামনা «» ঝিনাইদহে আম ও তরমুজে আগুন, নিয়ন্ত্রহীন বাজারে নেই কোনো দামাদামি «» গভীর রাতে গোয়াল ঘর থেকে ৫টি গরু চুরি «» ঝিনাইদহের ডাকবাংলা এলাকা থেকে ৭০ লিটার বাংলা মদসহ আটক ১ «» আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ২০ «» মহেশপুরে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন এএসআই আনিচ «» জোড়াবাড়ীতে পূর্ব শত্রুতার জেরধরে মহিলাসহ ৪জনকে পিটিয়ে জখম «» চুয়াডাঙ্গায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান «»   নফল ইবাদতগুলো আমল করার চেষ্টা করুন : (মাগফিরাতের দশম দিন)

স্বপন- সভাপতি, মেহেদী সম্পাদক ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। ১২ এপ্রিল বিকেল সাড়ে ৫ টায় ধামইরহাট উপজেলা প্রেস ক্লাবের কার্যালয়ে সদস্যদের কণ্ঠভোটে দৈনিক আমাদের সময়ের সাংবাদিক আবুমুছা স্বপনকে সভাপতি ও দৈনিক আলোকিত সকালের সাংবাদিক মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। উপজেলা প্রেস ক্লাবের আহবায়ক আবু মুছা স্বপনের সভাপতিত্বে ক্লাবের উপদেষ্টা সংগীত গুরু এম.কে চৌধুরী জিন্নাহ ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করেন। কমিটির অন্যান্যরা হলেন উপদেষ্টা পদে কবি এস.এম আব্দুর রউফ, পত্রিকা এজেন্ট জুলফিকার আলী, জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি মোতারফ হোসেন মুকুল (দৈনিক দিনকাল), সহ-সভাপতি প্রভাষক শামীম রেজা (দৈনিক আলো প্রতিদিন),পাস্কায়েল হেমরম (দৈনিক দুরন্ত সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রেজুয়ান আলম (দৈনিক বিজনেস বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক শিল্প ও সাহিত্যের কাগজ ‘পালকি’র সম্পাদক কবি অরিন্দম মাহমুদ (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক তাওসিফ ইসলাম (দৈনিক মানবজমিন-মুক্তবার্তা), কোষাধ্যক্ষ রাসেল মাহমুদ (দৈনিক মুক্তজমিন), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক গাউছুল আজম (দৈনিক পত্রিকা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান উজ্জল (দৈনিক দেশের কণ্ঠ), কার্যকরী সদস্য সাইফুল ইসলাম (দৈনিক শ্যামল বাংলা), ইমতিয়াজ আহম্মেদ (দৈনিক প্রত্যাশা প্রতিদিন)। আগামী ২ বছরের জন্য এই কমিটি দায়িত্ব গ্রহণ করেন। নব গঠিত কমিটির সভাপতি-সম্পাদক ও অন্যান্যরা প্রশাসনের সহযোগিতায় মাদকমুক্ত ধামইরহাট গড়তে অগ্রনী ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ