ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক «» রাজবাড়ীতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন -সবাই মিলে একসাথে একই উদ্দেশ্য নিয়ে কাজ করবো, ডিসি —  দিলসাদ বেগম

সড়ক দুর্ঘটনা রোধে মেহেরপুরে অবৈধ ও অনিবন্ধিত যানবাহন আটক

 

মেহের আমজাদ,মেহেরপুর : সড়ক দুর্ঘটনা রোধে ও সড়কের শৃংখলা বজার রাখতে মেহেরপুরে শুরু করা হয়েছে অবৈধ ও অনিবন্ধিত যানবাহন আটক । গতকাল শনিবার সকাল থেকে জেলায় পৃথক অভিযানে ৩৩টি যানবাহন আটক করেছে পুলিশ। এগুলো সবই শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ যানবাহন।
জানা গেছে, এ দিন শনিবার সকাল থেকে মেহেরপুর হাসপাতাল মোড়. নতুন বাস টার্মিনাল এলাকায় ও গাংনী বাসস্ট্যান্ডে পুলিশের একটি চেকপোস্ট বসানো হয়। এসময় মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী অবৈধ ও অনিবন্ধিত যানবাহন আটক করা হয়। এর মধ্যে স্যালো ইঞ্জিন চালিত অবৈধ যানবাহন নছিমন, করিমন, আলমসাধু, ভটভটি, লাটাহাম্বারসহ স্থানীয়ভাবে নাম দেওয়া অন্যান্য যানবাহন রয়েছে।
মেহেরপুরে অভিযানের নেতৃত্বে থাকা সার্জেন্ট মোজাফফর হোসেন বলেন, অভিযান চলমান রয়েছে। এসব যানবাহন আটক করে মামলা দায়ের পুর্বক থানা হেফাজতে রাখা হয়েছে।
মেহেরপুর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম) বলেন, মেহেরপুর-কুষ্টিয়া ও মুজিবনগর-ঝিনাইদহ (মেহেরপুর-চুয়াডাঙ্গা) সড়ক হচ্ছে আঞ্চলিক মহাসড়ক। অনিবন্ধিত ও অবৈধ যানবাহন নিষিদ্ধ অনেক আগে থেকে। এ সড়ক দু’টিতে যেকোন উপায়ে এসব যানবাহন চলাচল বন্ধ করা হবে।
তবে আটকে পড়া যানবাহনের কয়েকজন মালিক বলেন, দারিদ্রতা দ‚র করতে ঋণ করে এসব যানবাহন তারা কিনে রাস্তায় চালাচ্ছন। এখন চলতে না দিলে কয়েক হাজার মানুষ বেকার হয়ে পড়বে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ