ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি

সড়ক দূঘটনা রোধে অবৈধ যানবাহন নছিমন করিমন ও ইজিবাইক জব্দ

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ : ঝিনাইদহ মহাসড়কে নছিমন, করিমন, ইজিবাইক গাড়ী চলাচল করায় প্রায় অর্ধশত যানবাহন জব্দ করেছে জেলা ট্রাফিক পুলিশ। বিশেষ করে শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ড, হামদহ, আরাপপুর, পায়রা চত্তর, মডার্ন মোড়, বাস টার্মিনাল, চাকলাপাড়া, হাটের রাস্তার মধ্যে থেকে বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত যশোর-খুলনা মহাসড়কে নছিমন, করিমন, ইজিবাইক চলাচল করায় ও সড়ক দূঘটনা রোধে এক যোগে অর্ধশত অবৈধ যানবাহন নছিমন, করিমন, ইজিবাইক আটক করা হয়। এ ব্যাপারে ঝিনাইদহ পুলিশ সুপার জনাব মো: হাসানুজ্জামান বলেন, উচ্চ আদালতের নিদের্শে মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল বন্ধ করার জন্য অভিযান অব্যাহত থাকবে। কোন ভাবেই মহা সড়কে অবৈধ যানবাহন চলাচল করতে দেওয়া হবে না। এর আগে ও একাধিকবার প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে কিন্তু আইনের প্রতি শ্রদ্ধা না রেখে তারা গাড়ি চালাতে শুরু করে মহাসড়কে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ