ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

১০ দফা দাবিতে পঞ্চগড়ে জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার পঞ্চগড় : জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন নির্ধারণের জন্য চাকুরীকাল গণনা ও অন্যান্য আর্থিক সুবিধাদির প্রাপ্যতায় ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণসহ মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়ণে ১০ দফা দাবিতে পঞ্চগড়ে বিক্ষোভ-সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার (১২জুন) সকাল সাড়ে ১১টায় জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট পঞ্চগড় জেলা শাখার আয়োজনে সরকারী অডিটোরিয়াম চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলে জেলার ৫টি উপজেলার জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষকরা অংশ নেন। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি প্রদান শেষে সরকারী অডিটোরিয়াম চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোটের পঞ্চগড় জেলা শাখার আহবায়ক নুরুল ইসলাম, সদস্য আব্দুস সাত্তার, আশরাফুল ইসলাম, মনছুর আলী, দেবীগঞ্জ উপজেলার আব্দুস সালাম ও আলী আজাহার প্রধান সাবু, আটোয়ারী উপজেলার নজরুল ইসলাম ও জহিরুল ইসলাম, তেঁতুলিয়া উপজেলার আব্দুস সামাদ ও গোলো আরমান ও বোদা উপজেলার আব্বাস আলী ও ছালেকুল ইসলাম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ