ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» কোম্পানীগঞ্জে জেল থেকে বের হওয়ার ১৫ দিনের মাথায় প্রতিপক্ষের পিটুনিতে যুবক নিহত «» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ

আগামী ঈদেও আসছেন ববি

সম্প্রতি কলকাতার একটি সংবাদমাধ্যমে প্রকাশিত এক খবরে গত রোজার ঈদে ববি অভিনীত মুক্তি পাওয়া ‘নোলক’ ছবির প্রশংসা করা হয়েছে।

এমনকি ওই খবরে এ ছবিতে ববির অভিনয়ের প্রশংসাও করা হয়। বাংলাদেশের পাশাপাশি ওপার বাংলায়ও এ ছবির গানগুলো এরইমধ্যে দর্শকরা পছন্দ করেছেন।

ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফেরারি ফরহাদ। পরিচালনা করেছেন সাকিব সনেট।

রোজার ঈদের পর জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ ছবি নিয়ে কুরবানি ঈদে হাজির হবেন ববি।

তিনি বলেন, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এ ছবির মুক্তির বিষয়ে সেরকমই পরিকল্পনা করছে। সব ঠিক থাকলে ‘বেপরোয়া’ ছবিটি কুরবানি ঈদে দর্শকরা দেখতে পাবেন।

আমার বিশ্বাস, ‘নোলক’ ছবিটি দর্শকের কাছে যেভাবে গ্রহণযোগ্যতা পেয়েছে সেরকম ‘বেপরোয়া’ ছবিটিও তারা পছন্দ করবেন। কারণ এ ছবির গান, কাহিনী ও নির্মাণ অসাধারণ। ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন রোশান। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ।

এছাড়া ববি অভিনীত এবং স্বপন চৌধুরী পরিচালিত ‘বৃদ্ধাশ্রম’ ছবিটি মুক্তির তালিকায় রয়েছে। এ ছবিতে এসডি রুবেলে বিপরীতে অভিনয় করেছেন ববি। আর কলকাতায় ববি অভিনীত ‘রক্তমুখী নীলা’ ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে। এ ছবির কাজ দ্রুত শেষ করতে চান এই নায়িকা।

ববি বলেন, এ ছবির প্রায় ৮০ ভাগ কাজ শেষ হয়েছে। প্রথমবার কলকাতার সিনেমায় কাজ করলাম। অভিজ্ঞতা দারুণ। এ ছবির গল্প ও মেকিং আলাদা।

ছবিটি পরিচালনা করেছেন ভারতের জয়দীপ মুখার্জি। এতে আমার বিপরীতে সব্যসাচী মিশ্র অভিনয় করছেন। এবার ছবির বাকি অংশের কাজে শিগগিরই কলকাতায় যাব।

এ ছবির শুটিং ও ডাবিং করে জুলাই মাসের শেষ দিকে ঢাকায় ফিরবো। আর ফিরে নতুন আরেকটি ছবির খবর সকলকে জানাবো। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ