ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ «» জাতীয় সাংবাদিক ক্লাবের সদস্য মিতু মেহজাবিন লাঞ্ছিত॥ তীব্র নিন্দা ও প্রতিবাদ

আবারো মিউজিক ভিডিওতে তৃষ্ণা

প্রকাশিত এই সময়ের গায়ক সৈয়দ অমির নতুন গান ‘আবেগ’। জীবক বড়ুয়ার কথায় গানটির সুর করেছেন অমি নিজেই। সংগীতআয়োজন করেছেন ইফতেখারুল লেলিন। এই গানটির ভিডিও নির্মাণ করেছেন রেজা মাহমুদ। 

৪ মিনিট ৩৩ সেকেন্ড দৈর্ঘ্য ব্যপ্তির এই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সুমাইয়া খন্দকার তৃষ্ণা। তার সঙ্গে উপস্থিত হয়েছেন শিল্পী সৈয়দ অমি নিজেও।

গানটি নিয়ে তৃষ্ণা বলেন, ‘আবেগ’ গানটির গল্পের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। চেষ্টা করেছি কাজটা ভালোভাবে ডেলিভারি দেয়ার। দর্শকদের ভিডিওটি ভালো লাগলেই আমাদের কষ্ট স্বার্থক হবে। গানটি জেডএস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে বৃহস্পতিবার প্রকাশ হয়েছে।

এদিকে, গত বৃহস্পতিবার তৃষ্ণা অভিনীত আরো একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। ‘হারিয়েছি তোর প্রেমেতে’ শিরোনামের ওই গানটিতে কণ্ঠ দেন কলকাতার অভিষেক। পার্থ ঘোষাণীর কথায় গানটি সুর ও সংগীতায়োজন করেন বাপ্পা অরিন্দম। গানটির মিউজিক ভিডিওতে তৃষ্ণার সঙ্গে দেখা গেছে ঢাকাই ছবির নায়ক আমান রেজাকে। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ