ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক

আশাই আমাকে বাঁচিয়ে রেখেছে: দীপিকা

অবসাদ যে কী ক্ষতিকারক হতে পারে তা দীপিকা পাড়ুকোন জানেন। তাই তো অবসাদ থেকে বেরিয়ে আসার পরও দীপিকা এখন মাঝে মধ্যেই নানাভাবে মানুষকে অনুপ্রাণিত করে তোলেন।

সম্প্রতি দীপিকাকে ফের দেখা গেল এই ভূমিকায়। যেখানে মানসিক অবসাদ নিয়ে খোলাখুলি বক্তব্য দিলে তিনি। দীপিকা পৌঁছলেন বার্লিনের এক ইয়ুথ সেন্টারে। এই ইয়ুথ সেন্টারের বার্ষিক অনুষ্ঠানে অবসাদ নিয়ে বক্তব্য রাখতেই তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

একটি ভিডিও শেয়ার করে ইনস্টাগ্রামে দীপিকা লিখলেন, ‘অবসাদ থেকে বের হওয়া সত্যিই বড় একটা চ্যালেঞ্জ। কিন্তু এই সময়ই এক জীবন শিক্ষা পাওয়া যায়। আর সব থেকে বড় আশা শব্দটির সঙ্গে পরিচয় ঘটায়, যা কিনা বাঁচিয়ে রাখে। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ