ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

ইউটিউবে ঝড় তুলেছেন শাহরুখকন্যা সুহানা

বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা। এই বয়সেই ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে এক লাখ ৪৭ হাজার। ইনস্টাগ্রামে পোস্ট করার পর মুহূর্তের মধ্যেই কমেন্টে পেজ ভরে যায় প্রশংসার বন্যায়। আসতে থাকে একের পর এক লাইক। তিনি যে ছবি বা ভিডিওই প্রকাশ করেন তাই ভাইরাল হয়ে যায়। ঝড় উঠে সামাজিক যোগাযোগমাধ্যমে।

আজ সোমবারও সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুললেন শাহরুখকন্যা সুহানা খান। তবে এবার ছবিতে নয়। একটি ভিডিওতে। ভিডিওতে সুহানাকে নাচতে দেখা যায়। গানের তালে দুর্দান্ত ভঙ্গিতে নাচতে দেখা যায় তাকে।

এই ভিডিওটি আপলোড দেওয়ার সাথে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। তার নাচে মাতোয়ারা নেটিজেনরা। তবে এবারই প্রথম ভিডিও ভাইরাল হলো, এমন নয়। সম্প্রতি সুহানা খানের বিটিএস (বিহাইন্ড দ্য সিন) ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ে। ভিডিওটি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের, যেখানে সুহানা অভিনয় করেছেন। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ