ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

গোসলের পোশাকে প্রিয়াঙ্কার ছবি ভাইরাল

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভালোবেসে তিনি বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। তাদের প্রেম ও বিয়ের গল্প মাতিয়ে রেখেছিল অনেকদিন।

বিয়ের পর দিব্যি সুখের সংসার কাটাচ্ছেন তারা। যখন তখন ঘুরতে যাচ্ছেন, পার্টি করছেন আনন্দে পার করছেন সময়গুলো। সেইসব সময় কাটানোর ছবি প্রকাশ হলেই লুফে নিচ্ছেন তাদের ভক্তরা।

সম্প্রতি সবচেয়ে বেশি যে পোস্ট তোলপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়, তা হলো দেশি গার্ল প্রিয়াঙ্কার পুলসাইডের ছবি। তাতে দেখা যাচ্ছে, সাদা স্যুইমস্যুটে নরম রোদ উপভোগ করছেন পিগ্গি চপস। চোখে বাহারি রোদচশমা আর হাতে পানীয়ের গ্লাস।

জো-ফির বিয়ে পর্ব সেরে এখন তাসকানিতে ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ইতালিতে তাদের নানা মুহূর্তের ছবি পোস্ট করে রবিবারের সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন এই সেলেব দম্পতি।

দিনের শুরুতেই স্ত্রীর সঙ্গে একান্ত মুহূর্তের একটি ভিডিও পোস্ট করে ইন্টারনেটে ঝড় তোলেছেন নিক। সেখানে দেখা যাচ্ছে, সূর্যাস্তের আবহে খোলা আকাশের নিচে ধীরগতির সুরের তালে দুজনে একাত্ম হয়ে কোমর দোলাচ্ছেন।

শুধু রোমান্সই নয়। দুজনের রান্নার ক্লাসের ভিডিও এবং ছবিও পোস্ট করেন নিক। তবে সবচেয়ে বেশি তোলপাড় ফেলেছে সাদা স্যুইমস্যুটে প্রিয়াঙ্কার ছবিগুলো। এক ভক্ত সেইসব ছবির নিচে ‘বছরের সেরা গরম ছবি’ বলে মন্তব্য করেছেন। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ