ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

নতুন করে কাজ করার জন্যই দীর্ঘ বিরতি নিয়েছিলাম: পরীমনি

গিয়াসউদ্দিন সেলিমের প্রীতি সমাচার-এর পর মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় ওয়েব সিরিজে কাজ শুরু করেছেন পরীমনি। নাম ‘পাফ ড্যাডি’। দীর্ঘদিন পর বিশ্বসুন্দরী নামে নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। এসব নিয়ে কথা বলেছেন পরীমনি।

ঈদ কীভাবে কাটল?
ভালো কেটেছে। ঈদের সকালে নানার দেওয়া শাড়ি পরেছিলাম। চাঁদরাতে শাড়িটি দেওয়ার সময় নানা আমাকে বলছিলেন, ‘এ ধরনের শাড়ি তোমার নানির খুব পছন্দ ছিল।’ শাড়িটি ঈদে আমার সেরা উপহার। ঈদের পরের দিন সবাই মিলে আমরা গাড়িতে করে ফাঁকা ঢাকা ঘুরেছি।

ঈদের সিনেমা দেখবেন না?
অবশ্যই। এখন তো একটু ভিড়, এ কারণে কয়েক দিন পরে দেখব। ঈদের তিনটি ছবিই দেখব।

দীর্ঘদিন পর নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন। এই বিরতি কেন?
নতুন করে কাজ করার জন্যই এই দীর্ঘ বিরতি নিয়েছিলাম। এর মধ্যে বিজ্ঞাপন ও একটি ওয়েব সিরিজ ছাড়া নতুন কোনো কাজ করিনি। স্বপ্নজাল ছবিটি চলচ্চিত্রে আমাকে নতুনভাবে তৈরি হতে শিখিয়েছে। ভালো কাজে আগ্রহী করেছে। শুভ্রা চরিত্রটি ধারণ করতে সময় লেগেছিল, ঠিক বের হয়ে নতুন কাজে নিজেকে প্রস্তুত করতেও সময় লেগেছে।

‘বিশ্বসুন্দরী’ ছবিটির শুটিং কবে থেকে শুরু হবে?
১৬ জুন পুরো ইউনিট ঢাকা ছাড়বে। শুটিং হবে যমুনার ওপারে। প্রথম ধাপে ছয় দিন কাজ করার কথা। পরের ধাপে বান্দরবান ও কক্সবাজারে টানা কাজ হবে। এরপর গানের কাজ। চারটি গানের দুটি দেশে, দুটি বিদেশে করার কথা আছে।

ওয়েব সিরিজে ঝুঁকলেন কেন?
আমি সব ওয়েব সিরিজ করি না। একেবারেই ভিন্ন গল্প আর পরিচালক দেখে কাজ করি। পাফ ড্যাডি পরিচালনা করছেন মাসুদ হাসান উজ্জ্বল। গল্পটা দারুণ। আমি সেখানে উঠতি নায়িকা। গল্পটা খুবই মজার। এখনই বলে দিতে চাই না। এক দিন শুটিং হয়েছে। বিশ্বসুন্দরী ছবির প্রথম ধাপ শেষ করে এসে ফাঁকে পাফ ড্যাডির কাজ শেষ করব।

হঠাৎ মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী পরিচালক হতে ইচ্ছা হলো কেন?
আগে থেকেই ক্যামেরার পেছনে কাজের খুব ইচ্ছা ছিল আমার। কিন্তু সাহস পেতাম না। মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে কাজটা হঠাৎই হয়েছে। তাঁকে আমি বস বলি। হঠাৎ বস আমাকে ফোনে বললেন, ‘একটা কাজ করছি, কিন্তু মেয়েটা একেবারেই নতুন। ক্যামেরার সামনে কখনোই দাঁড়ায়নি। কিছুই বোঝে না। তুমি এসে তাকে গ্রুমিং করো। সফল হতে পারলে সহকারী হিসেবে তোমাকে নিয়ে নেব।’ প্রথম দিনই বস আমাকে তাঁর সহকারী হিসেবে নিয়ে নেন। কাজের ফাঁকে বসের সঙ্গে কাজ করব। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ