ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

নুসরাতের বিয়ে উপলক্ষে সেজেছে বাড়ি, নিমন্ত্রণেও রয়েছে চমক

সদ্য লোকসভা নির্বাচনে জিতে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। বিপুল ভোটে জয়ী হয়ে বসিরহাটের সংসদ সদস্য হয়েছেন তিনি। তবে আপাতত টলিপাড়ায় অভিনেত্রীর বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। বলতে গেলে সেই অর্থে টলিপাড়ায় তিনিই প্রথম বলিউডি কায়দায় ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করতে চলেছেন।

কিছুদিন আগে পর্যন্ত শোনা যাচ্ছিল তুরস্কের ইস্তানবুল শহরে বসতে চলেছেন নুসরাত ও নিখিলের বিয়ের আসর। তবে ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ইস্তানবুল নয় তুরস্কের বোদরুম শহরে বসছে অভিনেত্রীর বিয়ের আসর।

১৯ থেকে ২১ জুন পর্যন্ত চলবে অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান। ১৬ তারিখই তুরস্ক উড়ে যাবেন নুসরাত ও তার পরিবারের সদস্যরা। ১৭ তারিখ রয়েছে নুসরাত ও নিখিলের প্রাক-বিবাহ অনুষ্ঠান। আর এর ঠিক পরদিন ১৮ জুন রয়েছে নুসরাতের মেহেদি ও সঙ্গীতের অনুষ্ঠান।

ইতোমধ্যেই আত্মীয়-স্বজনদের কাছেও পৌঁছেছে নিমন্ত্রণ পত্র। আর এ নিমন্ত্রণ পত্রে রয়েছে চমক। বিয়ের কার্ড খুললেই উঁকি দেবে সাদা কাপড়ে সূঁচ-সুতোর আদলে লেখা বিয়ের অনুষ্ঠানের তারিখ, সময় ও পাত্র-পাত্রীর নাম। সঙ্গে গোল বাক্সে রাখা কাঠের বোতাম।

এদিকে, নুসরাতের বিয়ে উপলক্ষ্যে ইতোমধ্যেই তার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়ি আলোয় সাজিয়ে তোলা হয়েছে।

জানা যাচ্ছে, নুসরাতের বিয়েতে উপস্থিত থাকছেন তার ঘনিষ্ঠ বন্ধু তথা যাদপুরের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। থাকছেন, অভিনেত্রীর স্কুলের বেশকিছু বন্ধু-বান্ধবী। আমন্ত্রণ পাঠানো হয়েছে টালিগঞ্জের বেশকিছু তারকাকেও। তবে তারা অভিনেত্রীর বিয়েতে যোগ দিতে তুরস্ক যাবেন কিনা, তা অবশ্য এখনো জানা যায়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ