ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

প্রিয়াঙ্কা-নিকের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

বিশ্ব ঘুরে ঘুরে বিশ্বের সব জায়গায় নিজেদের প্রেমের স্মৃতি তৈরি করতে উঠেপড়ে লেগেছেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। তাঁদের নামের আগে আর পরিচয়সূচক শব্দ বসানোর দরকার নেই। নামই তাঁদের পরিচয় বহন করে। যা হোক, এই জুটি এবার খবর হয়ে এসেছেন ইতালির টুস্কেনির মনোরম পরিবেশে খোলা আকাশের নিচে নেচে।

গত বছর আগস্টে প্রিয়াঙ্কা-নিকের বাগদান হয়। পরে ডিসেম্বরে তারা হিন্দু ও খ্রিষ্টান রীতিতে বিয়ে করেন ভারতের যোধপুরের রাজকীয় প্রাসাদে। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। অথচ মাঝে বিয়ে ভাঙার খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। নিন্দুকদের সেই রটনার মুখে ছাই দিয়ে দিব্যি ছুটি কাটাচ্ছেন ইতালির তাসকানিতে।

কয়েক দিন আগেই প্রিয়াঙ্কার গায়ক ভাশুর জো জোনাস আর ‘গেম অব থ্রোনস’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নার ফ্রান্সে বিয়ে সেরেছেন। প্যারিসে তাদের বিবাহবন্ধনের মুহূর্তগুলো সোশ্যালের মন জুগিয়েছে। সম্ভবত এরপরই নিক-প্রিয়াঙ্কার মনে ইচ্ছে জাগে নিজেদের মতো করে সময় কাটানোর। তাই অবসর বিনোদনটাও করছেন রোমান্টিকভাবেই।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন নিক জোনাস। সেখানে দেখা যাচ্ছে, গানের ছন্দে নিক-প্রিয়াঙ্কার নাচ। কালো স্বল্পবসনায় যথারীতি উষ্ণ প্রিয়াঙ্কা। আর নিক পরেছেন টি-শার্ট-ডেনিম। তখন সূর্য অস্ত যাচ্ছে। লাল আভা আছড়ে পড়ছে নিক-প্রিয়াঙ্কার শরীরজুড়ে। এমন সিগ্ধ দৃশ্যে তাঁদের মনোহরী নাচ। ভিডিওটি যথারীতি ভাইরাল।

সামনে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘দ্য স্কাই ইন পিংক’ সিনেমায়। এর মাধ্যমে কয়েক বছরের বিরতি শেষে বলিউডে কামব্যাক করছেন তিনি। বিপরীতে আছেন ফারহান আখতার। তাদের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জায়রা ওয়াসিম। এ ছাড়া দুটি হলিউড সিনেমায় অভিনয়ের কথা শোনা যাচ্ছে। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ