ঢাকা বুধবার, ২২শে মে, ২০১৯ ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :

ভিডিওতে ‘নোলক’ সিনেমার প্রথম গান প্রকাশ

 

ডেস্ক: ঈদুল ফিতরে মুক্তি পেতে যাওয়া ‘নোলক’ সিনেমার প্রথম গান ‘শীতল পাটি’ নিয়ে হাজির হলেন শাকিব খান ও ইয়ামিন হক ববি জুটি। বৃহস্পতিবার ইউটিউব চ্যানেল ববস্টার ফিল্মিস-এ মুক্তি পেলো গ্রামীণ আবহে নির্মিত এই গানটি। গানটি প্রকাশের পর শাকিব খান-ববির ভক্তদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। গানের সঙ্গে দু’জনের নাচের প্রশংসা করছে সবাই।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীত গায়ক আসিফ আকবর। ‘শীতল পাটির পাতা হাসে, হাসে মাটির হাঁড়ি/আমন ধানের মাড়াই হাসে, হাসে তাঁতের শাড়ী’ এমন কথায় গ্রাম বাংলার ঐতিহ্যকে উপজীব্য করা হয়েছে গানটিতে। গানটি লিখেছেন ফেরারী ফরহাদ, আর সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন।

উল্লেখ্য, শাকিব-ববি ছাড়াও ‘নোলক’ সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, শহীদুল আলম সাচ্চু, কলকাতার রজতাভ দত্ত প্রমুখ। ২০১৭ সালের ডিসেম্বরে ভারতের হায়দরাবাদে ‘নোলক’ সিনেমার শুটিং শুরু করেন নির্মাতা রাশেদ রাহা। পরবর্তীতে নির্মাতা ও প্রযোজক দ্বন্দ্বে বদলে যায় পরিচালকের নাম। সেভাবেই ছবিটি সেন্সরে জমা পড়ে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ