ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ «» জাতীয় সাংবাদিক ক্লাবের সদস্য মিতু মেহজাবিন লাঞ্ছিত॥ তীব্র নিন্দা ও প্রতিবাদ

শুটিংয়ে পপির গায়ে আগুন

শুটিং করতে গিয়ে গায়ে আগুন লেগে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়িকা পপি। এ তথ্য গণমাধ্যমকে নিজেই জানিয়েছেন তিনি।

এক সময়ের জনপ্রিয় চিত্র নায়িকাপপি এখন ছোট পর্দায় কাজ করছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি একটি টেলিফিল্মে কাজ করেছেন এই নায়িকা। টেলিফিল্মের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি।গায়ে আগুন লেগে আহত হয়ে বর্তমানে বিশ্রামে রয়েছেন পপি।

পপি জানান, ক্যান্ডেল লাইট নামে টেলিছবিটির শুটিং শেষ হয়েছে। এর শুটিংয়ের সময়ে সেটেই আগুন লাগে। প্রথমে জামায় আগুন লাগে। তবে সবার সহযোগিতায় তিনি বেঁচে যান।

তিনি বলেন, ওইদিন পরিচালক শাহীন সুমনের আগুনে হাত পুড়ে গিয়েছিল।তবে আল্লাহর রহমতে সবাই নিরাপদে আছি, সুস্থ আছি। আপাতত বিশ্রামে রয়েছেন তারা।

প্রসঙ্গত, ‘ক্যান্ডেল লাইট’ শিরোনামের টেলিছবিটি নির্মাণ করেছেন পরিচালক শাহীন সুমন। এতে পপির সঙ্গে জুটি বেঁধেছেন নায়ক আমিন খান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ