ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বৃদ্ধের লাশ উদ্ধার- পুলিশের ধারণা হত্যা «» এইচ.এস.সি পরীক্ষায় আলাইপুর ডিগ্রি কলেজের সাফল্য «» তরকারী স্বাদ না হওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা «» নাটোরের বাগাতিপাড়ায় ভূমি বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা   «» ট্রাক থেকে ১২,৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক «» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত

সাত বছর পর একসঙ্গে তারা

আবারো সাত বছর পর এক হলেন চিত্রনায়িকা মাহি ও অভিনেত্রী নাসরিন। এর আগে, ২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় পা রাখেন মাহি। আর সেই ছবিতে তার সঙ্গে অভিনয় করেন নাসরিন।

সালমান-শাবনূরের দর্শক নন্দিত ছবি ‘আনন্দ অশ্রু’র নামে নির্মিত নতুন ছবিতে মূলত এক হয়েছেন তারা।

এই প্রসঙ্গে নাসরিন বলেন, ‘মাহির প্রথম ছবিতে (ভালোবাসার রং) আমি অভিনয় করেছি। এবার সাত বছর পর নির্মিত হওয়া ‘আনন্দ অশ্রু’-তেও তার সঙ্গে পুনরায় কাজ করছি।

ছবিটির কাজ প্রসঙ্গে তিনি আরো বলেন, এই মুহূর্তে ‘আনন্দ অশ্রু’র শেষ অংশের শুটিং চলছে।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক, মাহিয়া মাহি, শহীদুজ্জামান সেলিম, নাসরিন’সহ অনেকে। সম্প্রতি সাভারের বিরুলিয়ায় শুরু হয়েছে এর শেষ অংশের শুটিং।

‘আনন্দ অশ্রু’ ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন সাইমন-মাহি। এতে আরো আছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ।

সুদীপ্ত সাইদ খানের গল্পে ছবির সংলাপ ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ