ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» রাজশাহীতে আমন রোপণ ব্যাহত,কাঙ্ক্ষিত বৃষ্টির দেখা নেই «» রাজশাহীতে ছেলেধরা গুজবে মাইকিংয়ের নির্দেশনা,নারীসহ দুই যুবককে গণপিটুনি «» চুয়াডাঙ্গা পরিদর্শনে পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান  «» গ্রামের মানুষের জন্যে নিজ টাকায় রাস্তা সংস্কার করলের যুবলীগ নেতা মিজান «» কোম্পানীগঞ্জে জেল থেকে বের হওয়ার ১৫ দিনের মাথায় প্রতিপক্ষের পিটুনিতে যুবক নিহত «» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল

কিশোরগঞ্জের ভৈরবে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

আহমাদ ফরিদ, স্পেশাল করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ডিভিশনঃকিশোরগঞ্জের ভৈরবে পিকআপ ভ্যানের ধাক্কায় খাইরুল ইসলাম নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (১০ জুন) বিকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কালিকাপ্রসাদে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত খাইরুল ইসলাম একই উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন পরিবহন ব্যবসায়ী ছিলেন।

জানা গেছে, বাজিতপুর থেকে ছেড়ে ব্রাহ্মণবাড়িয়াগামী পিকআপ ভ্যান কালিকাপ্রসাদে পেছনে থাকা মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল আরোহী খাইরুল ইসলাম গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া পথে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় পিকআপ চালক এবং তার সহযোগীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

এ প্রসঙ্গে ভৈরব হাইওয়ে থানার ওসি মো. তরিকুল ইসলাম সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন। তবে এ ঘটনায় পিকআপসহ চালক এবং তার সহযোগীসহ ৪ জনকে আটক করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ