ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক 

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জে মুসুল্লিদের বিক্ষোভ অনুষ্ঠিত

আহমাদ ফরিদ, স্পেশাল করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ডিভিশনঃ ভারতে মুসলমানদের উপর নিপীড়ণ, সারাদেশে ধর্ষণ, খুন, গুম, বিচারবিহীন হত্যা বন্ধের দাবিতে এবং গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখা।

শুক্রবার (১২ জুলাই) বাদ জুমআ ঐতিহাসিক শহীদি মসজিদ চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

বিক্ষোভ মিছিলটি গৌরাঙ্গ বাজার হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদি মসজিদ চত্বরে জমায়েত হয় এবং সমাবেশ করে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার, সেক্রেটারী কেএম আনিছুজ্জামান খান এতে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আন্তর্জাতিক বাজারে গ্যাসের মূল্য নিম্নমূখী এবং পাশের রাষ্ট্র ভারতে গ্যাসের মূল্য কমানো হলেও বাংলাদেশ গ্যাসের দাম বাড়ানো হয়েছে। এই গণবিরোধী সিদ্ধান্ত বাতিল করতে হবে।

এছাড়া সারাদেশে ধর্ষণ, গুম, খুন ও বিচারবহির্ভূত হত্যা বন্ধেরও দাবি জানান তারা।

কর্মসূচীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোগরঞ্জ জেলা শাখার জয়েন্ট সেক্রেটারী মো. রুকন উদ্দিন, সহকারী দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ইমদাদুল্লাহ মাহবুব, সহ-সভাপতি আবরারুল হক, সাংগঠনিক সম্পাদক আবু বকর, প্রশিক্ষণ সম্পাদক আবু হানিফ, আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক তসিন আহমদ, স্কুল বিষয়ক সম্পাদক আল আমিন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী শ্রমিক আন্দোলনসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ