ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

পটুয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক

হাসান আলী, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে কিশোরী স্কুলছাত্রীকে (১৩)জোড়পূর্বক ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে সোহেল চৌকিদার (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর মা হোসনেয়ারা বেগমের অভিযোগের ভিত্তিতে পুলিশ দুমকি উপজেলার জলিশা গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে সোহেল চৌকিদারকে গ্রেফতার করে গত রবিবার (২১ এপ্রিল) বেলা ১১টায় কোর্টে সোপর্দ্দ করেছে। একই সাথে ভিকটিম কিশোরী স্কুল ছাত্রী (১৩) কে মেডিকেল পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান জানান, ধর্ষনের শিকার জলিশা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীর (১৩) মা আংগারিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা নুর সাইদ হাওলাদারের স্ত্রী হোসনেয়ারা বেগম বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলার একমাত্র আসামী সোহেলকে তার গ্রামের বাড়ি জলিশা থেকে গ্রেফতার করা হয়েছে। মামলার বিবরণে বলা হয়, গত জানুয়ারী মাসের মাঝামাঝি সময়ে বখাটে সোহেল ওই কিশোরীকে স্কুলে যাওয়া-আসার রাস্তায় একা পেয়ে জোড়পূর্বক পার্শ্বের নির্জণ একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে এবং এঘটনা প্রকাশ করলে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয়। এতে ওই কিশোরী অন্তসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি সোহেল ও তার প্রভাবশালী চৌকিদার পরিবারকে জানালে তারা এড়ানোর চেষ্টা করে ও ঘটনাটি ধামাচাপা দিতে গোপনে কিশোরীর গর্ভপাত ঘটায়। এতে ওই কিশোরী স্কুলছাত্রীটির শারীরীক অবস্থার ক্রমাবনতি হলে নিরুপায় হয়ে কিশোরীর মা হোসনেয়ারা বেগম দুমকি থানায় মামলা দায়ের করেন।( মামলা নং ৮ তারিখ-২১/৪/১৯)।
দুমকি থানার ডিউটি অফিসার এসআই সাইফুল জানান, ধৃত সোহেলকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে রবিবার বেলা ১১টায় পটুয়াখালীর কোর্টে চালন দেয়া হয়েছে এবং ভিকটিম কিশোরীর মেডিকেল চেকআপে প্রেরণ করা হয়েছে।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ