ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

শার্শায় হিস্টিরিয়া রোগে আক্রান্ত : আতঙ্ক সৃষ্টি হয়েছে

শার্শা (যশোর) সংবাদদাতা : যশোরের শার্শা উপজেলার পাকশিয়া মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের বুধবার সকাল থেকে দুপুর ২ পর্যন্ত ২১ শিক্ষার্থী ম্যাস হিস্টিরিয়া রোগে আক্রান্ত হয়েছে। স্কুল চলাকালীন সময়ে ক্লাস রুমে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিভাবকদের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

স্কুলের শিক্ষক মিজানুর রহমান জানান, স্কুল চলাকালীন সময়ে ম্যাস হিস্টিরিয়া রোগে আক্রান্ত হয়ে স্কুলের ১৮ জন ছাত্র ছাত্রী পর্যায় ক্রমে অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ে। আক্রান্তরা ছটফট করতে থাকে। আহতদের দ্রæত হাসপাতালে নেয়া হয়। আশঙ্কাজনক হওয়ায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে পাকশিয়া প্রাথমিক বিদ্যালয়ের ৩ জন ছাত্র রয়েছে। তাদের অভিযোগ খালী পেটে কির্মির ঔষুধ খাওয়ানোর কারনে এ ঘটনা ঘটেছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অশোক কুমার বলেন হাসপাতালে ৭ জন ম্যাস হিস্টিরিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। শিগগির তারা সুস্থ হয়ে উঠবে। তিনি আরও জানান বাকীরা চৌগাছা ও যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ