ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

মোরেলগঞ্জ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের বিনামূল্যে সার ও বীজ বিতরণ

মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক ও কৃষাণীদের মাঝে বুধবার কৃষি উপকরণ সার ও বীজ বিতরণ করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. শাহ-ই আলম বাচ্চু এসব কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করেন।
উপজেলা কৃষি অফিসের আয়োজনে বিতরণী উপলক্ষ্যে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত বিতরনী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসাইন পলাশ। খরিফ-১/২০১৯-২০ মৌসুমে আউশ প্রণোদনা কর্মসূচির আওতায় উফসী আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে অনুষ্ঠিত বিতরণী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা সিফাত আল মারুফ, তেলিগাতী ইউপি চেয়ারম্যান মোশের্^দা আকতার, উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমান নন্দী।
সভা শেষে উপজেলা ১২ ইউনিয়নের ৮৭০ জন কৃষক-কৃষাণীকে ৪ হাজার ৩শ’৫০ কেজি বীজ ধান, ১৩ দশমিক ০৫ মেট্রিক টন ডিএপি, ৮ দশমিক ৭ মেট্রিক টন এমওপি সার বিতরণ করা হয়।
সভায় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। কৃষক ও কৃষিখাতে উন্নয়নে সরকার বিনামূল্যে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করে আসছে। কৃষকদের উন্নয়ন দেশ ও জাতির উন্নয়ন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ