ঢাকা বুধবার, ২২শে মে, ২০১৯ ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :

নেশার টাকা না পেয়ে এবার বাবা-মায়ের প্রাণনাশের হুমকিরমাগুরা থানায় ডিজি সাংবাদিক পরিচয়ে তুর্কির বিরুদ্ধে

মাগুরা প্রতিনিধি\ মাগুরা শহরের কাউন্সিলপাড়া এলাকায় ছেলে অত্যাচারে অতিষ্ট হয়ে থানায় জিডি করেছে বাবা। ছেলে ফেরদৌস রেজা তুর্কিকে ভুয়া সাংবাদিক উল্লেখ করে জিডিতে নিজের ও পরিবারের প্রাণনাশের সম্ভবনার কথা জানিয়ে আব্দুল হক জানান- তার ছেলে ফেরদৌস রেজা বেশ কিছুদিন ধরে তার সম্পত্তি ছেলে ফেরদৌস রেজার নামে লিখে দেয়ার জন্য চাপ দিচ্ছে। কয়েকদিন আগে সে তার বাবা মা সহ আত্মিয়দের লোহার রডদিয়ে মারপিট করতে উদ্যত হয়। তার দাবীমত বাড়ি লিখে না দিলে সে বাবা আব্দুল হক, মা নুর নাহার বেগমসহ সবাইকে খুন যখমের হুমকি দিয়েছে।

এ ব্যাপারে নিরাপত্তা চেয়ে থানায় একটি জিডি এন্টি করেছেন আব্দুল হক। উল্লেখ্য, সম্প্রতি একটি নাম সর্বস্ব অনলাইন পত্রিকার কার্ড দেখিয়ে শহরের কয়েকটি প্রতিষ্ঠানে চাঁদাবাজি করতে যায় ভুয়া সাংবাদিক হিসেবে পরিচিত ফেরদৌস রেজা। ওই প্রতিষ্ঠান থেকে এ বিষয়ে সদর থানায় লিখিত অভিযোগ দিলে ফেরদৌস রেজার বিরুদ্ধে কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। যার প্রেক্ষিতে সে জেলায় কর্মরত সিনিয়র সাংবাদিকদের নামে মানহানিকর বক্তব্য দিয়ে সংবাদ প্রকাশ করায় তার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন জেলার সিনিয়র একজন সাংবাদিক। পরে ওই সংবাদ অনলাইন মুছে দিয়ে গা ঢাকা দেয় ফেরদৌস রেজা তুর্কি।
তর্কি বাবা মা আরো জানান সে একজন নেশাখোর প্রতিনিয়ত ইয়াবা সেবোন কারি তাকে আমরা পুলিশে হাতে ছেরে দিয়েছি। আমরা এমন নেশাখোর ছেলে চাই না এর বিচার হয়াউচিত ।এর সংগে থাকে কৌশিক একডাকে মানুষ চেনে ফেনসিখোর ও ব্যাবশায়ক এস টিভি মাগুরায় পরিচয় দিতেন কৌশিক। সে এখন পালিয়ে বেরাইতেছে কোটে মামলা তিনটি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ