ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

মাগুরার শ্রীপুরে তথ্য অফিসের অরিয়েন্টেশন কর্মশালা

মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার দিনব্যাপি জেলা তথ্য অফিসের আয়োজনে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের অংশগ্রহণে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আলী আকবর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আক্তারুন্নাহার, উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান, উপজেলা আওয়ামী ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোতাসিম বিল্লাহ সংগ্রাম, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন জেলা তথ্য অফিসার রেজাউল করিম। উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি, সাংবাদিক, ধর্মীয় নেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধি অংশ নেন। কর্মশালায় বাল্যবিবাহ রোধ ও যৌতুক প্রতিরোধ, মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা ও নিরাপদ মাতৃত্ব এবং জন্ম নিবন্ধন নিয়ে আলোচনা করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ