ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

গোবিন্দগঞ্জের এ্যাসিল্যান্ডের অবিদীয় মার্ডি নিহতের মামলার শুনানী ১৮ সেপ্টেম্বর

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার সাবেক এসিল্যান্ড নিহতের ঘটনা মামলার আজ শুনানী অনুষ্ঠিত হয়েছে। অধিকতর শুনানীর জন্য আগামী ১৮ সেপ্টেমর শুনানীর দিন ধার্য্য করার আদেশ দেন গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আদালতের বিচারক পার্থ ভদ্র। সুপ্রীম কোর্টের এ্যাডভোকেট ড, খন্দকার মোহাম্ম্দ মুশফিকুল হুদা মামলাটির আইনী সহায়তা দেন ।
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) অবিদিয় মার্ডি’র মৃত্যুর ঘটনায় সাবেক এমপি আবুল কালাম আজাদ, সহকারী পুলিশ সুপার ও ডাক্তার সহ ১৩ জনের বিরুদ্ধে গত ৮ এপ্রিল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যামামলার আভিযোগ দায়ের করেন।
ওই দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পার্থ ভদ্রের নিকট নিহতের ভাই স্যামসান মার্ডি এ অভিযোগটি দায়ের করেন। এতে সাবেক এমপি আবুল কালাম আজাদকে প্রধান অভিযুক্ত করা হয়। এ ছাড়াও সহকারী পলিশ সুপার আনোয়ার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মাহাবুবুর রহমান, থানার ততকালীণ অফিসার ইনচার্জ (তদন্ত) মেহেদী হাসান রাসেল সহ ১৩ জনকে আসামী করা হয়েছে। আদালতের বিজ্ঞ বিচারক পার্থ ভদ্র আগামী ১২ জুন এই আবেদনের শুনানির তারিখ ধার্য্য করেন। সিআর পিটিশন উল্লেখ্য করা হয় অবিদিয় মার্ডি’র মৃত্যুর ঘটনায় তার স্ত্রী শেফালী সরেনের কাছ থেকে সুকৌশলে স্বাক্ষর নিয়ে গোবিন্দগঞ্জ থানায় সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনা দেখিয়ে একটি মামলা করা হয়।
উল্লেখ্য গত ২০১৪ সালের ১১ জানুয়ারী সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলার ততকালীন সহকারী কমিশনার (ভ’মি) অবিদিয় মার্ডি তার নিজ বাড়ী নওগাঁ’র ধামুরহাট থেকে কর্মস্থলে আসার পথে কাটা এলাকায় গুরুতর আহত ও সংজ্ঞাহীন অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ