ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁ’র পাহাড়পুরে ল্যাট্রিনের সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু — আহত দুই «» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ

বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ মামলা করে বিপাকে নির্যাতিতা নারী। গাইবান্ধা পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের মরাদাতেয়া গ্রামের বিধবা লতা রানীকে ধর্ষনের চেষ্টায় একই গ্রামের জহির উদ্দিনের ছেলে মোজাহার আলি ও তার সঙ্গীদের নাম উল্লেখ করে পলাশবাড়ী থানায় এক মাস পূর্বে মামলা দায়ের হলেও থানা পুলিশের নীরব ভুমিকায় আসামীরা প্রকাশ্যে ঘোরাফেরাসহ বাদীকে হুমকী প্রদর্শন করে আসছে। আসামী গ্রেফতার করে সুবিচার এবং নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আজ মঙ্গলবার বেলা ১১টায় গাইবান্ধা প্রেসক্লাব গোরস্থান মোড়ে সংবাদ সম্মেলন করেছেন নির্যাতিতা ঐ নারী। উল্লেখ্য গত ২৭ এপ্রিল ২০১৯ ইং রাত আনুমানিক ১১টায় অসহায় বিধবা লতা রানীকে নিজ বাড়ির টিউবয়েলের পার্শ্বে মোজাহার আলি ও তার সাঙ্গপাঙ্গরা জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করেন। এ সময় তার আর্তচিৎকারে মা ফুলকুনী রানীসহ পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে লম্পট মোজাহার ও তার লোকজন পালিয়ে যায়। এব্যাপারে স্থানিয়ভাবে সমাধান সম্ভব না হওয়ায় লতা রানী বাদি হয়ে গত ১৮মে ২০১৯ইং তারিখে পলাশবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ