ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

যাত্রী ছাউনি না থাকায় পলাশবাড়ীতে যাত্রীদের চরম দুর্ভোগ!

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : ভৌগলিক দিক থেকে উত্তরাঞ্চলের এক মাত্র প্রবেশ দ্বার গাইবান্ধার জেলার পলাশবাড়ী উপজেলা।

এই উপজেলা প্রায় ১০ কিঃ মিঃ এলাকা জুরে রয়েছে রংপুর – ঢাকা জাতীয় মহাসড়ক। প্রায় ১০/১৫ বছর পুর্বে এই উপজেলায় আগত যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে তৎকালীন সময়ে সদরের দক্ষিন বন্দরে বগুড়া বাস ষ্ট্যান্ড, উত্তরে রংপুর বাস ষ্ট্যান্ড ও গাইবান্ধা সড়কে তিন মাথা মোড়ে গাইবান্ধা বাস ষ্ট্যান্ড মোট তিনটি পৃথক তিনটি যাত্রী ছাউনি ছিল।

কিন্তু দুঃখ জনক হলে ও সত্য সময়ের ব্যবধানে আজ একটি যাত্রী ছাউনি ও নেই!
যাত্রী ছাউনির স্থান গুলো সব দখল হয়ে গেছে এমনকি দখলদাররা যাত্রী ছাউনির কোন চিহ্ন পর্যন্ত রাখেনি!

ফলে দুরদুরান্ত থেকে আগত যাত্রীদের চরম দুর্ভোগে পোহাতে হচ্ছে।বৃষ্টির মধ্যে ঘন্টার পড় ঘন্টা দারিয়ে থাকতে হচ্ছে গাড়ির জন্য অপেক্ষা করতে হচ্ছে কোন চায়ের দোকান কিংবা ফুটপাতে।

উপজেলা পরিষদ মাসিক সমন্বয় সভায় একাধিক বার এই যাত্রী ছাউনি নির্মানের সিদ্ধান্ত হলে ও বাস্তবে এর কোন প্রতিফলন হয় নি।

স্থানীয় সংসদ সদস্য মহোদয় আশ্বাস দিলে ও আজ ও নির্মান হয় নি যাত্রী ছাউনি।

পলাশবাড়ী উপজেলাবাসী তথা সচেতন মহলের দাবি যাত্রীদের ভোগান্তির কথা বিবেচনা করে দ্রুত যাত্রী নির্মান করা হোক।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ