ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

সৈয়দপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

নীলফামারী অফিস ঃ ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় সৈয়দপুর থানা পুলিশ সায়েদ আলী (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। ১১ জুন সন্ধ্যায় শহরের হাতিখানা মহল্লার বাফাজ উদ্দিন সড়কস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সায়েদ ওই মহল্লার আব্দুল্লাহ মিয়ার পুত্র।
স্থানীয় থানা সূত্র মতে, সায়েদ আলী সম্প্রতি ফেসবুকে সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজির হোসেনের নামে মানহানিকর তথ্য প্রচার করে। এ ঘটনায় মঙ্গলবার ওই ছাত্রলীগ নেতা সৈয়দপুর থানায় নিজে বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ নজির হোসেনের ওই দায়েরকৃত অভিযোগটি তদন্ত শেষে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করেন। মামলার পর পুলিশ সন্ধ্যায় সায়েদ আলীকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করেছেন বলে জানা যায়।
এ বিষয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল হাসনাত খান জানান, গতকাল বুধবার সায়েদ আলীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ