ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

কুলাউড়ায় ছিনতাইকারীর হাতে যুবক আহত

নগদ টাকাসহ মোবাইল ছিনতাই
কুলাউড়া প্রতিনিধি:
কুলাউড়া উপজেলার পৌর শহরের ছিনতাইকারীর এলোপতাড়ি কোপে বাচ্চু মিয়া (২৭) নামে এক যুবক গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ১ জুলাই রাত সাড়ে ৮টার দিকে উছলাপাড়ায় বাদে মনসুর রোডে বাচ্চু মিয়ার কাছ থেকে ছিনতাইকারীরা নগদ ২৯ হাজার টাকাসহ স্যামসাং স্মার্ট মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
এ ঘটনায় আহত বাচ্চু মিয়ার বড় ভাই মো. সোনা মিয়া বাদি হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, পৌর শহরের উছলাপাড়াস্থ সিএনজি পাম্পের পাশে বাচ্চু মিয়া ও তাঁর ভাইদের একটি ক্রোকারিজের দোকান রয়েছে। ১ জুলাই সোমবার রাত সাড়ে ৮টার দিকে দোকানের পণ্য ক্রয়ের জন্য বাসা থেকে বড় ভাই সোনা মিয়ার কাছ থেকে নগদ ২৯ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন বাচ্চু মিয়া। আগে থেকে উৎ পেতে থাকা চাঁতলগাঁও এলাকার বাসিন্দা মৃত লোলাই মিয়ার পুত্র রাসেল মিয়া (৩২) ও একই এলাকার তবুর মিয়ার পুত্র ইমরান মিয়া (২৫)সহ আরো ২জন যুবক বাদে মনসুর রোডে বাচ্চুর পথরোধ করে। পরে বাচ্চুকে চাকু ও ধারালো ক্ষোর ঠেকিয়ে তাঁর সাথে টাকাসহ মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় বাচ্চু টাকা ও মোবাইল দিতে অস্বীকৃতি জানালে রাসেল ও ইমরানসহ বাকিরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে নগদ ২৯ হাজার টাকা ও স্যামসাং জে সেভেন মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে পথচারীরা আহত অবস্থায় রাস্তায় বাচ্চুকে পড়ে থাকতে দেখে তাঁর ভাইকে খবর দেন। খবর পেয়ে তাঁর বড় ভাই সোনা মিয়া এসে বাচ্চুকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসেন। এঘটনায় ৭ জুলাই কুলাউড়া থানায় অভিযোগ দায়ের করা হলেও এখনো পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।
কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী অভিযোগ দায়েরে সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের আটকের চেষ্টা করছে পুলিশ। এব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ