ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» তরকারী স্বাদ না হওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা «» নাটোরের বাগাতিপাড়ায় ভূমি বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা   «» ট্রাক থেকে ১২,৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক «» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা

এরশাদের অবস্থা আশঙ্কাজনক: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে আবারও জানালেন তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।আজ শুক্রবার দুপুরে চেয়ারম্যানের বনানী অফিসে এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।জিএম কাদের বলেন, এরশাদের শরীরের কোনও অঙ্গই ঠিক মতো কাজ করছে না। সব অঙ্গ কৃত্রিমভাবে চলছে। তবে রক্তে যে ইনফেকশন ছিল তা কমে গেছে।তিনি বলেন, শুক্রবার সকাল সোয়া ১০টায় সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক। তবে অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত চিকিৎসরা চেষ্টা চালিয়ে যাবেন।এরশাদকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার ব্যাপারে সাংবাদিকরা জানতে চাইলে জিএম কাদের বলেন,  শারীরিক অবস্থা বিবেচনায় নিয়ে তাকে বিদেশ নেয়া সম্ভব না। সম্মিলিত সামরিক হাসপাতালে বিশ্বমানের চিকিৎসা হচ্ছে।তিনি বলেন, ডায়ালাইসিসের মাধ্যমে তার রক্তের বর্জ্য অপসারণ করা হচ্ছে। তার লিভার এখনও পুরোপুরি কাজ করছে না। প্রয়োজন মতো তার শরীরে রক্ত এবং রক্তের বিভিন্ন উপাদান দেয়া হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ