ঢাকা বৃহস্পতিবার, ২৩শে মে, ২০১৯ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :
«» সৈয়দপুরে গলা কেটে গৃহবধুকে হত্যার চেষ্টা «» সৈয়দপুরে গাড়ীর ধাক্কায় ব্যবসায়ী নিহত «» নওগাঁয় আমের আচাড় ও সুস্বাদু খাবার তৈরীতে উদ্যোমী গ্রামীন নারীরা «» সৈয়দপুরে র‌্যাবের ভ্র্যাম্যমান আদালতে ৩ প্রতিষ্ঠানের জরিমানা «» র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর এর অভিযানে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ১ সদস্য ইয়াবাসহ আটক «» নিখোঁজের ৩মাস ২৩দিন পর ফিরে এলো নাটোরের যুবলীগ নেতা মিলন  «» গভীর রাতে প্রেমিক জুটির মুক্তি, লক্ষ টাকায় ম্যানেজ «» প্রধান শিক্ষিকার স্পর্শকাতর জায়গায় হাত কাপড় খোলার চেষ্টা অত:পর শৈলকুপার ৭ শিক্ষক কর্মচারীর বিরুদ্ধে এবার শ্লিলতাহানীর মামলা «» ঝিনাইদহ পৌরসভার উন্মুক্ত প্রাক বাজেট আলোচনা নারী উদ্যোক্তা সম্প্রসারণে বাজেট বৃদ্ধির প্রতিশ্রæতি «» ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে আল্ সানি পরিবহন থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক

ভিপি হিসেবে দায়িত্ব নেবেন নুর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের (ডাকসু) ভিপি হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন নুরুল হক নুর। শনিবার (২৩ মার্চ) সকাল ১১টার দিকে ভিসির বাসভবনে ডাকসুর কার্যকরী পরিষদের প্রথম বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে ভিপি হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেবেন নুর।

শুক্রবার (২২ মার্চ) বিকেল সাড়ে তিনটার পর বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন এ ঘোষণা দেন। তিনি বলেন, আমরা ভিপি হিসেবে নুরুল হক নুর এবং সমাজসেবা সম্পাদক হিসেবে আখতার হোসেনের দায়িত্ব গ্রহণের নীতিগতভাবে সিদ্ধান্ত নিয়েছি।

সংবাদ সম্মেলনে ভিপি নুর বলেন, দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত ডাকসু নিয়ে জাতির যে প্রত্যাশা ছিল তা পূরণ হয়নি। কারচুপির ভোটের মধ্য দিয়েও যারা আমাকে ভোট দিয়েছেন তাদের মতের প্রতি শ্রদ্ধা রেখে দায়িত্ব নিচ্ছি। শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। পাশাপাশি পুনর্নির্বাচনের দাবিও বহাল থাকবে বলে জানান নুর। ১১ মার্চ অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। ২৮ বছর পর অনুষ্ঠিত এই নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ