ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

মিলনে লিপ্ত হয়নি এমন পুরুষদের যা জানা প্রয়োজন

যেসব পুরুষরা কোনো নারীর সঙ্গে আগে কখনো ঘনিষ্ঠ হননি তাদের অবশ্যই কিছু টিপস দরকার। কয়েকটি টিপস আছে যা স্ত্রীর সঙ্গে প্রথম রাত কাটানোর সময় তাকে শান্ত রাখতে সাহায্য করবে।

ব্যক্তিটিকে আরো ভালভাবে জানা এবং সম্মতি নেয়া

আপনি যখন যৌন মিলনের কথা চিন্তা করছেন, তখন আপনার সঙ্গীর চাওয়া ও সম্মতি জানা প্রয়োজন। সে হয়ত বিয়ের প্রথম রাতেই যৌন মিলনে জন্য প্রস্তুত নাও হতে পারে। মনে রাখবেন, দুইজনেরই সম্মতি না থাকলে যৌন মিলন উপভোগ করা সম্ভব না।

পরিষ্কার পরিচ্ছন্নতা

আমরা জানি যে বেশিরভাগ পুরুষই স্বাস্থ্য সচেতন না। ফিলিপস ইন্ডিয়া পরিচালিত একটি জরিপ অনুসারে, একজন নারী সুদর্শন পুরুষের থেকে পরিপাটি পুরুষ বেশি পছন্দ করে। সুতরাং নিজের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতার দিকে নজর রাখুন।

দ্রুত ইজাকুলেশন হতে পারে

হ্যাঁ, আমরা অনুমান করতে পারি যে একজন মানুষের জন্য এটি কতটা বিব্রতকর হতে পারে যখন তার ক্লাইম্যাক্সের আগেই ইজাকুলেশন হয়। এটার জন্য আপনার লজ্জিত হওয়ার কিছুই নেই। প্রথমবারের জন্য এটা খুবই স্বাভাবিক। সময়ের সঙ্গে সঙ্গে এটি ঠিক হয়ে যায়।

নিজেকে দোষারোপ করবেন না

আপনি যদি প্রথমবার যৌন মিলন করেন, আপনার স্ত্রীর জন্য এটি একটি স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করতে চান। সেক্ষেত্রে প্রথমবার তার অর্গাজম নাও হতে পারে। এটি জন্য নিজেকে দোষারোপ করবেন না। কারণ একজন নারীর যখন যৌন মিলন করে, তখন তার প্রত্যেকবার অর্গাজম হয় না।

বিয়ের রাত মানেই যৌন মিলন না

বিয়ের রাত মানেই এক গ্লাস দুধ ও যৌন মিলন- এটাই বেশিভাগ মানুষের ধারণা। এটা পুরোপুরি সত্য নয়। অনেক দম্পতিই প্রথম রাতে যৌন মিলন করে না। তাই বলে হতাশ হবেন না।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ